সাভারে ট্রাক ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : সাভারের ঘোড়াদিয়া এলাকা থেকে ট্রাক ছিনতাই চক্রের ৫ সদস্যকে বুধবার সন্ধ্যায় গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তারা ঘোড়াদিয়া এলাকার সিরাজ মিয়ার বাড়ির সামনে খোলা জায়গায় একটি ছিনতাইকৃত ট্রাকের যন্ত্রাংশ কেটে আলাদা করছিল বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে মান্নান, সাইফুল ও অজ্ঞাত আরো কয়েকজন মিলে সিরাজ মিয়ার পরিত্যক্ত বাড়ির সামনে একটি ট্রাক নিয়ে আসে। ট্রাকটির নাম্বার রাজশাহী মেট্রো-ট-১১০০২২। তারা ট্রাকটির নাম্বার প্লেট পুড়িয়ে ফেলে এবং ট্রাকের যন্ত্রাংশ কেটে আলাদা করতে থাকে। পরে বুধবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে আসে এবং ট্রাকটি জব্দ করে। এসময় গোয়েন্দা পুলিশ ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের  নাম এখনো পর্যন্ত জানা যায়নি। তবে এ চক্রের মূলহোতা মান্নান ও সাইফুল এখনো পর্যন্ত পুলিশের ধরা ছোয়ার বাইরে আছে বলে জানা যায়।

এলাকাবাসী জানায়, এর আগেও এই চক্র আরো ৪-৫ টি ট্রাক ছিনতাই করে এনেছে। তারা ট্রাকের যন্ত্রাংশ কেটে অনত্র নিয়ে যায়।

এব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক ইলিয়াস হোসেন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা চক্রটির সন্ধান পাই। তারা এর আগে আরও ৪-৫ টি ট্রাক মহাসড়ক  থেকে ছিনতাই করেছে। তারা এসব ট্রাকের যন্ত্রাংশ কেটে অনত্র বিক্রি করে। এ চক্রের ৫ সদস্যকে স্পট থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এচক্রের মূলহোতা মান্নান, সাইফুল ও সিরাজ মোল্লা এখনো পলাতক রয়েছে। তাদের ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি।