আশুলিয়ায় আওয়ামী যুব মহিলা লীগ নেত্রী কে ধর্ষণ চেষ্টার অভিযোগ আটক-২

আশুলিয়া ব্যুরো : আশুলিয়ায় সরকার দলীয় আওয়ামী মহিলা যুবলীগের ধামসোনা ইউপি’র যুগ্ম সম্পাদক শাহানাজ পারভীন শোভা (২৯) কে মারধর ও জোরপূর্বক ধর্ষণ চেষ্টায় স্বেচ্ছাসেবক লীগের ৭ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এঘটনায় পুলিশ হিরা (২৪) ও আজহার (২৯) নামে দুই জনকে আটক করেছে। সোমবার (৭ মে) দিবাগত রাত ৯টায় আশুলিয়ার ভাদাইল দক্ষিনপাড়া বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনায় অভিযুক্তরা হলো- ভাদাইল মধ্যপাড়া এলাকার ইদ্রিস আলীর ছেলে সুমন (২৩), সাজ্জাদ (২৩), হিরা (২৪), আজহার (২৯), জুয়েল (২৬), নাহিদ (৩০) ও সৌরভ (২৬) সহ অজ্ঞাত নামা আরো ৩/৪ জন।
এ ব্যাপারে ভুক্তভোগি শোভা লিখিত অভিযোগে বলেন, তিনি বাসা থেকে রাস্তায় বের হলে বিভিন্ন সময় ১-৩ নং বিবাদীরা তাকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তির নিকট জানালে তারা আরো ক্ষিপ্ত হয় এবং তার ক্ষতি করার জন্যে তারা উৎপেতে থাকে। সোমবার রাত ৯টায় বাসা থেকে বের হয়ে পাশ^বর্তী দোকান থেকে লাইট কিনে বাসায় ফেরার পথে দক্ষিন ভাদাইল জুলফিকার আলীর চায়ের দোকানের সামনে পূর্ব থেকে উৎপেতে থাকা বিবাদীরা সহ অজ্ঞাত নামা কয়েক ব্যক্তি তার পথরোধ করে এলোপাথারিভাবে শরীরের বিভিন্ন স্থানে মারধর করে মাটিতে ফেলে দেয়। সে ডাক চিৎকার করলে বিবাদীরা তাকে টেনে হিছড়ে পাশ^বর্তী ওয়াজেদের বাড়ির সামনে অন্ধকার গলিতে নিয়ে জোরপূর্বক ধর্ষনের উদ্দেশ্যে তার স্যালোয়ার-কামিজ খোলার চেষ্টা করে। এসময় তার ডাক-চিৎকারে পাশর্^বর্তীরা এগিয়ে আসলে বিবাদীরা তাকে প্রাণ নাশের হুমকি দিয়া চলে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বাছির সিকদার জেলারেল হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করে। বিষয়টি থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে যায়। এ ঘটনায় তিনি চিহ্নিত ৭ জন সহ আরো অজ্ঞাতনামা ৩/৪ সহ একটি লিখিত অভিযোগ থানায় দায়ের করেন।
তবে ঘটনাটি সাজানো বলে দাবি করেছেন আটককৃতদের পরিবার সূত্র। তারা বলেন, রাতে বাবুলের খাবার হোটেলে খেতে গিয়েছিল উল্লেখিতরা। সেখানে হোটেল ব্যবসায়ীর সাথে সামান্য কথা-কাটাকাটির জেরে হাতা-হাতি হয়। এসময় শোভা এসে হিরা কে লক্ষ্য করে তার গালে একটি থাপ্পর দেয়। পরে উঠতি বয়সী যুবকরা তাকে হালকা মারধর করে। এখানে ধর্ষনের চেষ্টার ঘটনা ঘটেনি। অথচ সাজানো ধর্ষনের চেষ্টার অভিযোগ দিয়ে তাদেরকে হয়রানি করছে।
জানতে চাইলে, আশুলিয়া থানার উপ পরিদর্শক নাহিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সাথে জড়িত পাশ^বর্তী স্থান থেকে হিরা ও আজহার নামে দুই যুবককে আটক করেছে। বাকিদের আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।