সাভারে ৪৫০ পিচ ইয়াবাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার : সাভারে র‌্যাব-৪ এর সদস্যরা ৪৫০ পিচ ইয়াবাসহ এক নারী ও এক পুরুষকে আটক করেছে। আটককারীদের ইয়াবাসহ র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। গতকাল রবিবার দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ডের নিউ মার্কেটে ভিতর থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, সাভার পৌর এলাকার অমরপুর বেদে পল্লীর বাসিন্দা ডলি আক্তার (২৮) ও নাজিরুল ইসলাম (৩৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর সদস্যরা জানতে পারে সাভার নিউমার্কেটে অবস্থিত ক্যাফে কস্তুরী নামক রেস্টুরেন্টে দুই ইয়াবা ব্যবসায়ীর মধ্যে ইয়াবা চালান বিনিময় হচ্ছে। এমন খবরের ভিক্তিতে র‌্যাব-৪ এর সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে দুজনকে ইয়াবাসহ আটক করেন। এসময় তাদের তল্লাশী করে দুজনের কাছ থেকে ৪৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় বলে জানা যায়। পরে র‌্যাব সদস্যারা আটক ব্যক্তিদের ইয়াবাসহ র‌্যাব ক্যাম্পে নিয়ে যান।

র‌্যাব-৪ এর উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় জানান, দুপুরে সাভার বাসস্ট্যান্ডে অবস্থিত নিউমার্কেটের ভেতরের ক্যাফে কস্তুরী থেকে ৪৫০ পিস ইয়াবাসহ নাজিরুল ইসলাম ও ডলি আক্তার নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের সাভার মডেল থানায় হস্তান্তর করাসহ মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান।