আজ সাভার প্রেসক্লাবের নির্বাচন

স্টাফ রিপোর্টার : আজ সাভার প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে বেশ কিছু দিন ধরে প্রচার প্রচারনায় জমজমাট সাভার। সাভার পৌর শহর জুুড়ে দেখা গেছে নানা ধরনের পোষ্টার, ফেষ্টুন,ব্যানার। সামাজিক যোগাযোগ মাধ্যম ছিল প্রচার প্রচারনার অন্যতম মাধ্যম। আলোক সজ্জায় মুখরিত ছিল সাভার প্রেসক্লাব প্রাঙ্গন। নির্বাচনে ১৩টি পদের বিপরীতে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ন হয়েছেন। তারা সবাই বেশ কিছু দিন ধরে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় অতিক্রম করেছেন। ৪৯জন ভোটার এ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।
নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নাজমুস সাকিব, জাভেদ মোস্তফা ও আজিম উদ্দিন। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ন হয়েছেন আরিফুর রহমান, সৌমিত্র মানব, আসাদুজ্জামান নিয়ামত। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নাজমুল হুদা, গোবিন্দ আচার্য,গোলাম পারভেজ মুন্না ও মিঠুন সরকার। যুগ্ম সম্পাদক পদে একক প্রার্থী হিসেবে পার্থ চক্রবর্ত্তী নির্বাচিত। সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন রওশন আলী ও রুপোকুর রহমান। অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৌকির আহমেদ ও চন্দন কুমার রায়। পাঠাগার সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন শাহীন আলম ও আমান উল্যাহ পাটোয়ারী। দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এসএম সবুজ ও সঞ্জীব সাহা। সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এস এ দুলাল ও তোফায়েল হোসেন তোফা সানি। নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতা জাহিদুর রহমান, জিয়াউর রহমান জিয়া ও শাহেদ জুয়েল নির্বাচিত।
নির্বাচন কমিশনের উদ্যোগে গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহনকালে প্রার্থী ও ভোটারদের করনীয় এবং নির্বাচনী আচরন বিধি সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় নির্বাচন কমিশন প্রার্থী ও ভোটারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। মতবিনিময় সভায় অনেকের মধ্যে বক্তব্য রাখেন সাভার প্রেস ক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আলনিূর রহমান খান সাজু,নির্বাচন কমিশনার ড. রফিকুল ইসলাম ঠান্ডু মোল্লা,নির্বাচন কমিশনার মোজাফ্ফর হোসেন জয়,সাভার প্রেসক্লাবের সভাপতি তুহিন খান ও তেতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফকরুল আলম সমর ।