আলহাজ্ব জাফর বেপারী উচ্চ বিদ্যালয়ে বৈশাখী উৎসব পালন

আশুলিয়া ব্যুরো : নতুুন প্রজন্মের শিক্ষার্থীদের দেশিয় সংস্কৃতি ও ঐতিহ্যের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগীতা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বৈশাখী উৎসব ১৪২৫ পালন করেছে আশুলিয়ার আলহাজ্ব জাফর বেপারী উচ্চ বিদ্যালয়।
১৪ এপ্রিল শনিবার দিনব্যাপী এ উৎসব মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন আলহাজ্ব জাফর বেপারী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ ফিরোজ কবীর। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদসহ প্রতিষ্ঠানটির সকল শিক্ষক শিক্ষার্থী।
পরে সেখানে স্বপ্নীল আগামীর উদ্যোগে সাংষ্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য আলহাজ্ব জাফর বেপারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বৈশাখী উৎসব প্রসঙ্গে বলেন ‘বরাবরই আলহাজ্ব জাফর বেপারী উচ্চ বিদ্যালয় চেষ্টা করে আসছে পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের মানসিক বিকাশে। নতুন প্রজন্মের উদ্দেশ্যে তিনি বলেন বাংলার ইতিহাস ঐতিহ্য সম্পর্কে জানতে হবে এবং বাংলাকে হৃদয়ে লালন করার মধ্য দিয়ে বিকশিত করতে হবে মানষিক বিকাশ। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের ক্রেস্ট, সনদ ও পুরষ্কার প্রদান হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, স্বপ্নীল আগামীর পরিচালনা পর্ষদের সদস্য সাইদুর রহমান, লিটন কবীর, টিটু, রাইফুল ইসলাম, মহিউদ্দিন স্বাক্ষর প্রমুখ।