কেরানীগঞ্জে বাইক রাইডার্সের র‌্যালী অনুষ্ঠিত

কেরানীগঞ্জ সংবাদদাতা : “হেলমেটসহ নিরাপদে বাইক চালাই” এইশে¬াগানকে সামনে রেখে সচেতনতামূলক র‌্যালী করেছেকেরানীগঞ্জের সব বড় বাইক রাইডার্স গ্রুপ কেরানীগঞ্জ বাইক রাইডার্স। শুক্রবার কেরানীগঞ্জের ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজ এর সামনেথেকে শুরু হওয়া র‌্যালীটি তুলশিখালী ব্রিজ গিয়ে শেষ হয়। এতে কেরানীগঞ্জের বিভিন্ন স্থান থেকে আগত প্রায় অর্ধশত মোটরসাইকেল অংশগ্রহণ করে।

বাইক এখন শুধুমাত্র জরুরী বাহকই নায়, তারুণ্যের প্রতিক হয়ে দাড়িয়েছে। আধুনিক তরুণদের বাইকা ছাড়া চলেই না। দেশের বাইক রাইডার্স গ্রুপগুলো যখন নানান রকম কসরত আর মরণ খেলায় মত্ত ঠিক সে সময় কেরানীগঞ্জ বাইক রাইডার্স গ্রোতের বিপরীতে হেলমেটসহ সাবধানে মোটরসাইকেল চালাতে উৎসাহী ও জনমত সৃষ্টি করছে।

কেরানীগঞ্জ বাইক রাইডার্স এর সদস্য মোঃ সাদ্দাম জানান, বাইক চালানো আমাদের উদ্দেশ্য না। সমীহ গতিতে হেলমেট ও লাইসেন্সসহ আইন মেনে বাইক চালানো ও অন্যকে উৎসাহিত করাই আমাদের উদ্দেশ্য। রাইডার্স আবির আহমেদ বাবু বলেন, আমরা গ্রুপটা শুরু করেছি মাত্র। আমরা চাই কেরানীগঞ্জে কেউ হেলমেট ও লাইসেন্স ছাড়া বাইক না চালাক। স্থানীয় পুলিশ ও বিআরটিএ আমাদের সহায় হলে কেরানীগঞ্জের কেউ লাইসেন্স ও হেলমেট ছাড়া বাইক চালাবে না। এতে বাইকে মাধ্যমে ঘটানো অপরাধ যেমন কমে আসবে তেমনি অপরাধী শনাক্তকরণেও সুবিধা হবে। এছাড়াও আমারা বিভিন্ন পজেটিভ ইভেন্টে অংশগ্রহণ করবো।