প্রশ্ন ফাঁসের অপসংস্কৃতি থেকে সুনাগরিকগণ বিরত থেকেছেন :সাভারে খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার : জঙ্গিবাদ মাদক তথ্য প্রযুক্তির অপব্যবহার ও প্রশ্ন ফাঁসের অপসংস্কৃতি থেকে বিরত থেকে দেশের সুনাগরিক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে শিক্ষার্থীদের আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি অপশক্তি যাতে ক্ষমতায় না আসতে পারে সে ব্যাপারে সতর্ক থাকারও আহ্বান জানান। শুক্রবার সাভারে ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, বছরের প্রথম দিন বই গ্রহণ ও তথ্য প্রযুক্তি ব্যবহারসহ তোমরা যে অন্যান্য সুবিধা পাচ্ছ বর্তমান প্রধানমন্ত্রী ক্ষমতায় আসলে এসব চালু থাকবে। আর আবারো যদি দুর্নীতিবাজ অপশক্তি যারা তোমাদের মঙ্গল কামনা করে না তারা ক্ষমতায় আসলে তোমাদের গৌরবের এসব সুবিধা বন্ধ হয়ে যাবে। তাই যার যার অবস্থান থেকে তোমরা এ কথাগুলো চিন্তা করে কাজ করবে।

ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুন নাহার, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ও ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্যাহ বেপারী প্রমুখ। পরে মন্ত্রী ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ করেন।