সাভারে দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

স্টাফ রিপোর্টার : সাভারে দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কর করেছে বাংলাদেশ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। রবিবার (০১/০৪/১৭ইং) কেন্দ্রীয় ছাত্রলীগ নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আদেশ দেওয়া হয়। বহিস্কৃত ছাত্রলীগ নেতারা হলেন, ঢাকা জেলা উত্তর এর সাভার পৌর শাখার সাংগঠনিক সম্পাদক সুমন রানা ও ঢাকা জেলা উত্তর আশুলিয়া ধামসোনা ইউনিয়নের ছাত্রলীগের আহবায়ক সাজ্জাত হোসেন বাবু।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস,এম জাকির হোসাইনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি বলা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিন্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সুমন রানা ( সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ,সাভার পৌর শাখা, ঢাকা জেলা উত্তর) ও সাজ্জাত হোসেন বাবু (আহবায়ক,বাংলাদেশ ছাত্রলীগ, ধামসোনা ইউনিয়ন শাখা,আশুলিয়া,ঢাকা জেলা উত্তর) – কে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয় ।
এব্যপারে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তর সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির দৈনিক ফুলকিকে নিশ্চিত করে বলেন, যুবলীগ নেতা জনি ও সুমনের মধ্যে ঝুট ব্যবসায় নিয়ে মারামারি হয়। এঘটনায় যুবলীগ নেতা জনি সুমনের বিরুদ্ধে মামলা দায়ের করলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কাছে বিষয়টি প্রকাশ হয়। পরে কেন্দ্রীয় ছাত্রলীগ সংসদ বিষয়টি উপর তদন্ত করে সত্যতা মিললে দলীয় শৃঙ্খলা ভঙ্গের তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয় বলে জানান। তিনি আরো জনান ধামসোনা ইউনিয়নের ছাত্রলীগের আহবায়ক সাজ্জাত হোসেন বাবুর বিরুদ্ধে পুলিশ কনেস্টেবল নিয়োগ টাকা হাতিয়ে নেওয়ার কোন রের্কড আছে কেন্দ্রীয় সংসদের কাছে তারই প্রেক্ষিতেই তাকে বহিস্কার করা হতে পারে বলে তিনি জানান।