আসন্ন সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যদি বিএনপি অংশগ্রহণ না করে তাহলে জনগণের কাছ থেকে বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ নেতাকর্মীরা একেবারেই বিছিন্ন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি।

বুধবার দুপুরে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব কেন্দ্রে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ হওয়ায় ও যুব উন্নয়ন অধিদপ্তরের ভূমিকা শীর্ষক সেমিনারে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এসময় আরও বলেন, বিএনপি’র মুখে এক কথা বলেন ভিতরে আরেক কথা বলেন। পিঠ বাঁচাতে তারা অবশ্যই জাতীয় নির্বাচনে অংশ নিবে। সরকারী দলের দায়িত্ব হলো নির্বাচনের পরিবেশ তৈরি করা, নির্বাচন সুষ্ঠু করা ও সবাইকে আশস্ত করা। বর্তমান নির্বাচন কমিশনার সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করতে পেরেছে। তাই বিএনপির নির্বাচনে আসা উচিত। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমদের টাকা লুটপাট করে খেয়েছে তাই আদালত তাকে জেলে পাঠিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হয়েছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আসাদুল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আনোয়ার হোসেনসহ আরো অনেকে। এছাড়া অনুষ্ঠানে প্রায় আড়াই শতাধিক প্রশিক্ষার্থী অংশ গ্রহণ করেন।