সাভারে ২ পুলিশ সদস্যের উপর হামলা, আটক ২

স্টাফ রিপোর্টার : সাভারে দু’ পুলিশ সদস্যের উপর হামলা চালিয়ে গুরুতর আহতের ঘটনায় ২ যুবককে আটক করেছে পুলিশ। শনিবার ভোরে সাভার থানা রোডে এ ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহায়তায় এ সময় আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম জানান, এসআই এনামুলের সঙ্গীয় ফোর্স খন্দকার নাজমুল (কং নং-৫৫৬) এবং জাকির হোসেন (৮২১) মাদক বিরোধী অভিযান শেষে  শনিবার ভোরে সাভার থানা রোডে এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল সংলগ্ন হোটেলে সাদা পোশাকে খাবার খেতে যায়।

তখন পুলিশ সম্পর্ক পার্শ্ববর্র্তী তালবাগ মহল্লার বখাটে সোহান, মনিরসহ তাদের সহযোগীরা বিরুপ মন্তব্য করলে এর প্রতিবাদ জানায় পুলিশ সদস্য নাজমুল এবং জাকির। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে পাশের দোকান থেকে ছুরি ও কাচি নিয়ে নাজমুল এবং জাকিরের উপর হামলা চালায় সোহান, মনিরসহ তাদের সহযোগীরা। এসময় হাত ও মাথায় রক্তাক্ত জখমপ্রাপ্ত হয় ওই দুই পুলিশ সদস্য।

তিনি আরও জানান, পুলিশের উপর হামলার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে হামলাকারী সোহান, মনিরকে আটক করা হয়েছে। তারা ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাসুদ রানা জানান, শনিবার ভোর পৌনে ৫টারদিকে পুলিশ আহত দুই কনস্টেবলকে হাসপাতালে নিয়ে আসে।

আহত কনস্টেবল খন্দকার নাজমুলের ডান হাতে কাটা দাগ, মাথায় আঘাত ছিল। এছাড়া কনস্টেবল জাকির হোসেন আঙ্গুলে কাটা দাগ ও মাথায় আঘাত ছিল। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) আবুল বাশার জানান, এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি।