সাভারে ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার : সাভারে পৃথক ঘটনায় এক স্কুলের পরিচালকসহ ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে সাভারের কাউন্দিয়া ও রাজাশন এলাকায় এঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, কাউন্দিয়ার পাঁচকানি এলাকার জননী কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের পরিচালক আব্দুল সালাম মাস্টারের (৫৫) কাছ থেকে কয়েকদিন আগে ১০ হাজার টাকা ধার নেন ওই এলাকার সন্ত্রাসী মোখলেছ মিয়া। পরে পাওনা টাকা রাতে চাইলে সন্ত্রাসী মোখলেছ মিয়া, কবির ও রহিম ওই স্কুলের পরিচালক আব্দুল সালাম মাস্টারকে একটি বাড়িতে কৌশলে ডেকে নিয়ে এলোপাথারীভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অপরদিকে বৃহস্পতিবার রাতে সাভারের রাজাশন এলাকায় কাজী জালাল ও পলাশ মিয়া নামের দুই সিমেন্ট ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা এসময় তাদের কাছ থেকে নগদ এক লক্ষ টাকা ও দুটি মোবাইল ফোন লুটপাট করে। পরে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে সাভার মডেল থানার অফিসার ইনচার্য মহসিনুল কাদির।