আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগ

আশুলিয়া ব্যুরো : আশুলিয়ায় ছয় বছরের এক শিশুকে হাত বেধে ও মুখ চেপে ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে ১১ বছরের এক শিশুর বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে আশুলিয়া ইউনিয়নের রুস্তমপুর সাহাপাড়া এলাকার জয়গোপালের ভাড়া বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটলেও শুক্রবার দুপুরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে।

শিশুটির মা আলপনা বেগম জানায়, প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে নিজের মেয়েকে ভাড়া বাড়িতে রেখে তিনি ও তার স্বামী সদাগর মিয়া কাজে বের হন। পরে সেই সুযোগে প্রতিবেশী ভাড়াটিয়া জাহাঙ্গীর মিয়ার ১১ বছরের ছেলে ওই শিশুকে হাত পা ও মুখ বেধে ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটির গোঙ্গানী শুনে প্রতিবেশীরা ঘরে গিয়ে হাত-পা বাধা অবস্থায় শিশুকে উদ্ধার করে। রাতে বাড়িতে এসে ঘটনাটি জানতে পারেন তারা।

শুক্রবার স্থানীয়দের সহায়তায় থানা পুলিশকে খবর দেন শিশুটির পরিবারের সদস্যরা। এদিকে পুলিশ আসার খবর শুনে ধর্ষণকারী শিশু ও তার পরিবারের সদস্যরা ঘরে তালা ঝুলিয়ে পালানোর চেষ্টা করলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোর্পদ করে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্য (ওসি) আবদুল আউয়াল বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের থানায় নিয়ে আসে এবং ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টাফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।