শুটিং সেটেআহত বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক :  বর্তমান সময়ের জনপ্রিয় বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। বর্তমানে যশরাজ ফিল্মসের ‘সুই ধাগা’র শুটিং করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা।
সম্প্রতি ভারতের মধ্য প্রদেশের চান্দ্রেরিতে শুটিং করছিলেন তারা। এ সময় শুটিং সেটে দুর্ঘটনায় আহত হন বরুণ। বডি ডাবল ছাড়া একটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করছিলেন তিনি। তখন এই দুর্ঘটনা ঘটে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে।
শুটিং সেটের এক সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমে বলা হয়েছে, সিনেমায় বরুণের নাম মৌজি। রাস্তায় সে কয়েকজনের সঙ্গে বিবাদে জড়ায় এবং একসময় সিঁড়ি দিয়ে গড়িয়ে পড়তে থাকে। পরিচালক শরৎ কাটারিয়া এই দৃশ্যে বডি ডাবল ব্যবহার করতে চেয়েছিলেন। কিন্তু বরুণ রাজি হননি। একসময় সিঁড়ি বেয়ে বরুণ পড়ে যান এবং মাথায় আঘাত পান। এতে তার কপালে ক্ষত তৈরি হয়েছে।
প্রতিবেদনে আরো বলা হয়েছে, এ অভিনেতাকে তৎক্ষণাৎ চিকিৎসা দেয়া হয়। দুর্ঘটনার ফলে শুটিং কয়েক ঘণ্টা বন্ধ থাকে। চিকিৎসক জানান, আঘাত খুব বেশি গুরুতর নয়। বরুণকে একদিন বিশ্রামে থাকার পরামর্শ দেন তিনি। কিন্তু মাত্র কয়েক ঘণ্টা বিশ্রাম নিয়ে আবারো শুটিং শুরু করেন এ অভিনেতা। কারণ কোনোভাবেই তিনি চাইছিলেন না শুটিংয়ে দেরি হোক।
গত মাসে ‘সুই ধাগা’ সিনেমায় বরুণ-আনুশকার লুক প্রকাশিত হয়। এতে বেশ সাধারণ পোশাকে দেখা গেছে তাদের। এরপর থেকেই বেশ আলোচনায় তারা। আগামী ২৮ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।