আশুলিয়ায় আলহাজ্ব জাফর বেপারী উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আশুলিয়া ব্যুরো : আশুলিয়ার আলহাজ্ব জাফর বেপারী উচ্চ বিদ্যালয়ে অন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।২৫ ফেব্রুয়ারি রবিবার সকালে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান বলেন বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ছাত্র-ছাত্রীদের ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনের একটি অনন্য সুযোগ। মেধা প্রকাশে বার্ষিক পরীক্ষার যেমন গুরুত্ব রয়েছে, তেমনি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ভালো খেলোয়াড় হিসেবে নিজেকে প্রকাশ করার সুযোগ সৃষ্টি হয়। সুশিক্ষিত আদর্শ নাগরিক আর কৃতী খেলোয়াড় দেশের জন্য অহঙ্কার। তাই শুধু লেখাপড়া আর খেলোয়াড় হলেই হবে না, হতে হবে ভালো আদর্শবান নাগরিক ও কৃতী খেলোয়াড়।এসময় তিনি স্কুলে চারতলা ভবন নির্মান,স্কুলকে ২০১৯ সালের মধ্যে কলেজে রূপান্তর, কম্পিউটার প্রদান,বিজ্ঞানাগার এর প্রয়োজনীয় উপকরণ প্রদানের ঘোষণাদেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসিবে বক্তব্য রাখেন  সাভার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা: কামরুন্নাহার,ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম, এ্যাড়.মোঃ আব্দুল কুদ্দুছ,ম্যানেজিং কমিটির সদস্য,দাতা সদস্য প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন আলহাজ্ব জাফর বেপারী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ  তিনি বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে সংসদ সদস্য ও মাধ্যমিক শিক্ষা অফিসারের দৃষ্টি আকর্ষণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ ফিরোজ কবীর, অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মনিরুল ইসলাম কামাল,আর ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ এরশাদ উল্লাহ এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড মেম্বার শফি উদ্দিন, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য প্রতিযোগিতায় মোরগ লাড়াই,গোলক নিক্ষেপ,উচ্চ লাফ,বর্শা নিক্ষেপ,রশি নিয়ে লাফানো,দৌড় প্রতিযোগিতা,বিষ্কুট দৌড় অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় প্রতিটি ইভেন্টে তিন জন করে মোট ১৫৬ জন প্রতিযোগীকে পুরষ্কৃত করা হয়।