বেগম জিয়ার সাথে দেখা করতে জেল গেইটে গিয়েছিলেন ঢাকা জেলা বিএনপি

বেগম জিয়ার সাথে দেখা করতে নাজিম উদ্দিন রোডের জেল গেইটে গিয়েছিলেন ঢাকা জেলা বিএনপির নেতৃবৃন্দ্ব । সাভার এলাকার সাবেক সংসদ সদস্য ও ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা: দেওয়ান মো: সালাউদ্দিনের নেতৃত্বে জেলা বিএনপি একটি প্রতিনিধি দল বেগম জিয়ার সাথে দেখা করার জন্য জেল গেইটে গিয়েছিলেন। তারা আজ সকালে বেগম জিয়ার জন্য বিভিন্ন রকমের ফল,মাছ,মুরগী,মিনারেল ওয়াটারসহ নানা খাদ্য সামগ্রী নিয়ে যান। এ সময় নেতৃবৃন্দকে জেল গেইটে পুলিশ আটকিয়ে দেন।  পরে নেতৃবৃন্দ্ব বেগম জিয়ার সাথে দেখা করার জন্য জেল সুপারের সাথে কথা বলার চেষ্টা করেন। কিন্তু সে চেষ্টায়ও তারা ব্যর্থ হন।

অনুমতি না পেয়ে নেতৃবৃন্দ্ব দীর্ঘক্ষন অপেক্ষা করে জেল গেইট থেকে ফিরে আসেন। এ সময় ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা: দেওয়ান মো: সালাউদ্দিন সাংবাদিকদের বলেন দলীয় চেয়ারপারসন প্রিয় নেত্রীর জন্য আমরা খাদ্য সামগ্রী নিয়ে এসেছিলাম। ডিভিশন প্রাপ্ত বন্দীদের খাদ্য সামগ্রী যথাযথ প্রক্রিয়ায় নিয়ম অনুযায়ি দেয়া হয়। কিন্তু দুর্ভাগ্য আমরা অনেক চেষ্টা করেও আমরা খাবার দিতে পারিনি। আশা করি সরকারের বোধ উদয় হবে। তিনি আরও বলেন আশা করেন আগামী রোববার বেগম জিয়া মুক্তি পাবেন এবং রাজনীতিতে সক্রিয় হবেন। আগামী নির্বাচনে তিনি অংশ নিতে পারবেন।

এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল কবির পল,রাশেদুল আহসান রাসেদ,যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ,জেলা যুবদল সভাপতি নাজিম উদ্দিন ভিপি,ছাত্রদলের সাবেক কেন্দ্রিয় নেতা নাজমুল হাসান অভি বিএনপি নেতা নজরুল ইসলাম,শাহীনুর রহামান শাহীনসহ ঢাকা জেলা বিএনপির নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।