সাভারে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ২০ লাখ টাকার মালামাল লুট

সাভারে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। ডাকাতরা এসময় ওই ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও মুখ বেধে নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। মঙ্গলবার ভোর রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকার ব্যবসায়ী মোহাম্মদ কাজী নাসির উদ্দিনের বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

ব্যবসায়ী মোঃ নাসির উদ্দিন জানান, তিনি ব্যাংক কলোনী এলাকায় তার শ^শুর দুককের সাবেক পরিচালক ঢালি আব্দুস সামাদের তিন তলার বাড়ির দোতলায় পরিবার নিয়ে বসবাস করেন। মঙ্গলবার ভোররাতে ঐ তিন তলা বাড়ির দোতলার ফ্ল্যাটের জানালার গ্রীল কেটে ১০/১২ সদস্যের একদল ডাকাত ভিতরে প্রবেশ করে। এসময় তাকে ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা ও মুখ বেধে আলমীরা ভেঙ্গে নগদ ৫৭ হাজার টাকা, ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুটপাট করে পালিয়ে যায় ডাকাতরা। সকালে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় ওই এলাকার ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতি হওয়া মালামাল বা এর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, যখন ঘটনা ঘটেছে তখন বাসায় কেউ ছিল না। তাই এটাকে ডাকাতি বলা যাবে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি।