সাভারে বিএনপি’র বিক্ষোভ ও সমাবেশ

বিএনপি ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সাভারে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা জেলা বিএনপি। মঙ্গলবার সকাল ৮টায় সাভারের কলমা বাসস্ট্যান্ড থেকে মিছিলটি শুরু হয়ে ২নং কলমা বাসস্ট্যান্ড হয়ে চেয়ারবাড়ি গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
বিক্ষোভে মিছিলে এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা বিএনপির যুগ্মসম্পাদক মাসুদ পারভেজ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম পল, রাশেদুল আহসান রাশেদ, ঢাকা জেলা যুবদলের সভাপতি ভিপি নাজিম, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আব্দুর রহমান বাবুল, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শরীফুল আলম, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান সহ-বিএনপি ও অংগ সংগঠনের বিপুল সংখক নেতাকর্মী অংশ নেয়।
সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেন, বেগম জিয়াকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় কারাবন্দি করে রাখা হয়েছে। সরকার সারা দেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পরিকল্পিতভাবে হামলা ও মামলা দিয়ে নির্যাতন করছে। এসকল হামলা, মামলা ও নির্যাতন বন্ধসহ বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবি জানান। অন্যথায় যেকোন পরিস্থিতির জন্য সরকার দায়ি থাকবেন বলে হুঁসিয়ারী উচ্চারণ করেন।