সাভারে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা

সাভারে পূর্ব শক্রতার জের ধরে এক ইউপি সদস্যসহ দুই জনকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের পানপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দুপুরে পানপাড়া এলাকা থেকে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ মিন্টু মিয়া (৩২) ও তার ছোট ভাই জনি মিয়া পানপাড়া নিজের দোকানে যাচ্ছিলো। এসময় পূর্ব শক্রতার জের ধরে রাস্তায় আগে থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসী হাকিম ও আলম এবং তাদের সহযোগীরা ইউপি সদস্য মোহাম্মদ মিন্টু মিয়া ও তার ভাই জনি মিয়াকে প্রকাশ্যে হত্যার উদ্দেশ্যে এলোপাথারীভাবে কুপিয়ে জখম করে সঙ্গে থাকা পঞ্চাশ হাজার টাকা ও একটি মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আহতদের পরিবারের সদস্যরা সন্ত্রাীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।

অন্যদিকে সকালে সাভারের কালিনগর এলাকায় নিজের স্ত্রীকে শ^শুর বাড়িতে দেখতে যাওয়ায় শরিফুল ইসলাম শরিফ নামের এক যুবককে (২২) পিটিয়ে হত্যার চেষ্টা করেছে শ^শুর বাড়ির লোকজন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্য মোহসিনুল কাদির বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।