সিংগাইরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

1036

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : যথাযোগ্য মর্যাদায় মানিকগঞ্জের সিংগাইরে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার (১৬ ডিসেম্বর) বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক কর্মসূচী পালন করেছেন।


দিবসের প্রথম প্রহরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরালে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানান মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও উপজেলা আঃ লীগের সভাপতি মমতাজ বেগম। উপজেলা পরিষদের পক্ষ থেকে আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও দিপন দেবনাথ, পৌরসভার পক্ষ থেকে আবু নাইম মোঃ বাশার, থানা পুলিশের পক্ষ থেকে এএসপি (সিংগাইর সার্কেল) আব্দুল্লাহ আল ইমরান, ওসি সফিকুল ইসলাম মোল্যা, সিংগাইর প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।


সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌরসদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। এরপর দুপুর ১২টার দিকে সিংগাইর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, শারিরীক কসরত, মুক্তিয্দ্ধু ভিত্তিক চিত্রাঙ্কণ ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।


এ ছাড়া ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। হাসপাতাল, বিদ্ধাশ্রম ও এতিম খানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বিনোদনমূলক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শিত হয়েছে।