সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপসহ দুই ডাকাত আটক

84

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে আটক করেছেন থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও একটি পিকআপ গাড়ি উদ্ধার করা হয়।
শনিবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টারদিকে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের বকচর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো-সাভার থানার তেঁতুলঝোড়া ইউনিয়নের দক্ষিণ শ্যামপুর এলাকার মৃত এখলাস মিয়ার ছেলে মোঃ জাবেদ (২৬) এবং সিংগাইর থানার জামির্ত্তা ইউনিয়নের ধাইরা পাড়ার মৃত আনসার আলীর ছেলে আসলাম (৪৩)। গত সোমবার দুপুরে পুলিশ বাদি হয়ে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধল্লা ফাঁড়ি ইনচার্জ এসআই মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান চালিয়ে বকচর গ্রামের আযান এগ্রো গরুর ফার্মের পাশের ড. ইসিদোর গমেজ এর জমির দক্ষিন-পশ্চিম পাশের বাঁশ ঝাড় থেকে তাদের আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০-১২ জন দুস্কৃতিকারী দৌঁড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, আটককৃত ডাকাতদ্বয়কে জিজ্ঞাাসাবাদে পলাতক ডাকাতদের নাম ঠিকানা জানা গেছে। তারা সকলে মিলে আযান এগ্রো গরুর ফার্মে ডাকাতির উদ্দেশ্যে ঘটনাস্থলে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করাসহ শলাপরামর্শ করিতেছিল। এদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।