সাভার উপজেলা ও পৌর হকার্সলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার

29

স্টাফ রিপোর্টার : সাভার উপজেলা ও পৌর হকার্সলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে আগামীকাল সোমবার। ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডের পুরাতন ওভার ব্রিজের সামনে এ সম্মেলন বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এ সম্মেলন সামনে রেখে হকার্সদের মাঝে উৎসবের আমেজ লক্ষ করা যায়। সেই সাথে পুরো বাসস্ট্যান্ড এলাকা ব্যানার ফেসটুনে ছেয়ে গেছে।

ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি।

সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ হকার্সলীগের সভাপতি এম এ কাশেম। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উপজেলা হকার্সলীগের সভাপতি আতাউর রহমান। সঞ্চালনা করবেন পৌর হকার্সলীগের সভাপতি নজরুল ইসলাম ও উপজেলা হকার্সলীগের সহ-সভাপতি জাকির হোসেন।

ত্রি-বার্ষিক সম্মেলনের বিষয়ে পৌর হকার্সলীগের সভাপতি নজরুল ইসলাম বলেন, হকার্সলীগের সাভার উপজেলা ও পৌর শাখার পূর্ব পাশের কমিটির মেয়াদ শেষ হওয়ায় সম্মেলনের আয়োজন করেছি। সম্মেলনের তারিখ নির্ধারণ হওয়ার পর থেকে হকার্সদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। আমাদের গত কমিটি সফলভাবে ৩ বছর অতিবাহিত করেছে। এই সময়ের মধ্যে আমাদের কমিটি বিভিন্ন সময়ে হকার্সদের পাশে থেকে তাদের সেবা করেছি এবং আগামীতেও তাদের সেবা করতে চাই।

বাংলাদেশ হকার্স লীগের সাভার উপজেলা শাথার সভাপতি আব্দুল কাদির মোল্লা বলেন, অতীতে সাভারের হকার্সদের বিভিন্ন দু:সময়ে পাশে ছিলাম। আগামীতেও হকার্সদের বিপদে-আপদে পাশে থাকতে চাই। আশা রাখি, এবারের সম্মেলনে হকার্সরা সে মূল্যায়ন করবেন।