সাভারে মহান বিজয় দিবসে শিবিরের র‍্যালী

200

মহান বিজয় দিবসের ৫২তম বছর উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য বিজয় র‍্যালী করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা জেলা উত্তর শাখা। আজ শুক্রবার সকাল নয়টারদিকে আশুলিয়ার বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে ছাত্রশিবিরের জেলা সভাপতি রুহুল আমিনের নেতৃত্বে এ বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়।

বাইপাইল আব্দুল্লাহপুর সড়কের বগাবাড়ি বাসস্ট্যান্ড থেকে র‍্যালীটি শুরু হয়ে শিমুলতলা গিয়ে শেষ হয়। শিবিরের নেতাকর্মীরা এই বিজয় র‍্যালীতে অংশগ্রহণ করে।

বিজয় র‍্যালী শেষে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী শহীদ, বীর মুক্তিযোদ্ধা, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাদের স্মরণ করে  ছাত্রশিবির ঢাকা জেলা উত্তর শাখার সেক্রেটারি সানোয়ার হোসাইন বলেন, বর্তমান সরকার তাদের দুঃশাসনের মাধ্যমে সারাদেশকে কারাগারে পরিণত করেছে। জনগণের সকল ধরণের মৌলিক স্বাধীনতা হরণ করেছে। শহীদদের আত্মত্যাগকে আমরা বৃথা যেতে দেবো না। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য ছাত্রশিবির সদাজাগ্রত এবং সর্বোচ্চ আত্মত্যাগ করতে প্রস্তুত।

তিনি ছাত্রসমাজকে স্মরণ করে দিয়ে বলেন, ডিসেম্বর স্বৈরাচার পতনের মাস, ডিসেম্বর জালিমের জুলুম বন্ধ হওয়ার মাস। বর্তমান স্বৈরাচার সরকারের নিষ্পেষণ থেকে জনগণকে মুক্ত করতেই হবে।

ছাত্রশিবিরের জেলা সেক্রেটারী আরও বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান, সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরোওয়ার, আল্লামা দেলোয়ার হোসাইন সাইদিসহ রাজবন্দি সকল আলেম ওলামাকে অবিলম্বে মুক্তি দিতে হবে। বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদেরকে সুষ্ঠুভাবে রাজনৈতিক কর্মসূচি পালন করতে দিতে হবে।

বিজয় র‍্যালীতে আরও উপস্থিত ছিলেন জেলা দাওয়াহ সম্পাদক আনাস বিন মালেক, দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার, অর্থ সম্পাদক সাব্বির আহমেদ, প্রকাশনা সম্পাদক হাসিবুল হোসাইন, স্কুল সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আত তাওফিকসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

-খবর বিজ্ঞপ্তি’র