সাভারে নৌকার বিপক্ষে প্রচারণায় চালানোয় ইয়ারপুর ইউনিয়নের ওয়ার্ড আ. লীগের কমিটি বিলুপ্ত

50

স্টাফ রিপোর্টার : সাভার উপজেলার ইয়ারপুর ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে নৌকার বিপক্ষে প্রচারণার অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক বাদল চন্দ্র মন্ডল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে উল্লেখ করা হয়, ‘এতদ্বারা সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন ২০২২ এ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোল্লা মো. মোশারফ হোসেন মুসার বিপক্ষে প্রচার-প্রচারণায় অংশ নিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে ইয়ারপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। ‘

ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক এসএম মাসুদুর রহমান সাফর বলেন, আমিও কিছুক্ষণ আগে ফেসবুকে দেখলাম, আমাদের ১নং ওয়ার্ড কমিটি বিলুপ্ত করেছে। এখানে সভাপতি ও সেক্রেটারির কোনো স্বাক্ষর দেখিনি। শুধু দপ্তর সম্পাদকের স্বাক্ষর আছে। আমরাতো নৌকার বিরুদ্ধে যাইনি। তবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী মোশাররফ হোসেন মুসা একজন অযোগ্য লোক। এই অযোগ্য লোকের বিরুদ্ধে আনারস প্রতীকের সুমন আহমেদ ভূঁইয়ার পক্ষে আমরা প্রচার-প্রচারণা চালাচ্ছি। এখন এটা তার ব্যক্তিস্বার্থে আঘাত লাগার কারণে ৫১ সদস্য কমিটি বিলুপ্ত করলে আমাদের আর কিছু বলার নাই। আমরা বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই অতীতে প্রত্যেকটা মিছিল-মিটিং ও সংগ্রামে অংশ নিয়েছি। আর ভবিষ্যতেও নেবো।

এ বিষয়ে ইয়ারপুর উপ-নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মুসার মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া গেছে।

এমনকি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমানের মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।