সাভারে ডিবি’র অভিযানে আটক ৩

31

স্টাফ রিপোর্টার : সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযানে ৫০০ গ্রাম গাঁজা ও ১৬০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী-কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১১ জানুয়ারি ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। মঙ্গলবার রাত্রে সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযানে ৫০০ গ্রাম গাঁজা ও ১৬০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী-কে আটক করা হয়।

আটককৃত আসামি হলেন (১) মোঃ লিটন মিয়া (৪৫), পিতা-মৃত রাজা মিয়া,গ্রাম বদরুর ঝালাই, থানা-মিঠাপুকুর, জেলা-রংপুর, বর্তমান ঠিকানা হাংগাইন, বলিয়ারপুর, নগরকোন্ডা, জজ মিয়ার বাড়ীর ভাড়টিয়া সাভার, (২) মুক্তা বেগম (৪০),পিতা-মৃত আলী হোসেন, গ্রাম হাংগাইন ব্রিজের পাশে, বলিয়ারপুর, বনগাঁও, থানা-সাভার ও (৩) আশিকুর রহমান (৩০), পিতা-বজলুর রহমান, গ্রাম খাগান পশ্চিমপাড়া, সাভার।

ঢাকা জেলার (উত্তর) ডিবি পুলিশের এস আই মোঃ রাজীব হোসেন ও এসআই (নি.) মোহাম্মদ শাহাদাত সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে সাভার ও আশুলিয়া এলাকায় বিশেষ অভিযানের ডিউটি চলাকালে (১) মোঃ লিটন মিয়া (৪৫), (২) মুক্তা বেগম (৪০) ও আশিকুর রহমান (৩০) নামের ৩ ব্যাক্তিকে ৫০০ গ্রাম গাঁজা ও ১৬০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদক উদ্ধারে সাড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযানটিও তার একটি অংশ। আটক মাদক ব্যবসায়ীদের নামে মামলা করে সাভার ও আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।