সাভারে গাঁজা ও ইয়াবাসহ আটক ৪

33

স্টাফ রিপোর্টার : সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযানে ৩ কেজি গাঁজা ও ৩২৫ ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সোমবার (৯ জানুয়ারী) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে, রোববার (৮ জানুয়ারী) রাতে ঢাকা জেলার সাভার এবং আশুলিয়া থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন-রাজধানীর শাহআলী থানাধীন দক্ষিণ বিসিল এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে মো. বাবলু (৩৮), যশোর জেলার আব্দুল মালেক শেখের ছেলে মো. ফজল শেখ (৩৮), চাপাইনবয়াবগঞ্জ জেলার সদর উপজেলার কলাপট্টি রেলবাগান এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে আ. সালাম (৪৫) ও আশুলিয়ার চারাবাগ এলাকার মো. মন্তাজ মিয়ার স্ত্রী মোসা. রাহাতন (৫০)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রাতে সাভারের কাউন্দিয়ায় অভিযান চালিয়ে ১২৫টি ইয়াবাসহ মো. বাবলুকে আটক করা হয়। এছাড়া আশুলিয়ার বলিভদ্র বাজারে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ মো. ফজল শেখকে আটক করা হয়।

অপরদিকে আশুলিয়ার চারাবাগে অভিযানে এক কেজি গাঁজা ও ৫০টি ইয়াবাসহ আটক হন মোসা. রাহাতন। একই এলাকা থেকে ১৫০টি ইয়াবাসহ আটক করা হয় আ. সালামকে।

ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে এসব অভিযান চালানো হয়েছে। এতে রোববার রাতে চারজন মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে দুই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।