সাত্তারের পক্ষে কাজ করলেই বহিষ্কার : রুমিন ফারহানা

27
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে বিএনপির বহিষ্কৃত নেতা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার পক্ষে কাজ করলে দল থেকে বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন দলের সহআন্তজার্তিক বিষয়টি সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। একই সঙ্গে তিনি ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

রবিবার দুপুরে হাইওয়ে রেস্টুরেন্ট হোটেল রাজমণিতে উপজেলা বিএনপির আয়োজিত সেমিনারে নেতাকর্মীদের প্রতি এ আহ্বান জানান। এ সময় তিনি অভিযোগ করেন, সরকার উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াকে নির্বাচনে বিজয়ী করার জন্য তিনজন আওয়ামী লীগের নেতার প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের পক্ষে দেশের এক পার্সেন্ট জনগণের সমর্থন নেই। কিন্তু বিএনপির পাশে আছে দেশের ১৬ কোটি মানুষ। আমরা অনেক কিছু হারিয়েছি। আমাদের হারানোর কিছু নেই। এখন আমাদের ঘুরে দাঁড়ানোর সময়। আগামী নির্বাচনে নির্দলীয় তত্ত্বাবধায় সরকারের অধীনেই হতে হবে। যে কোনো অবৈধ নির্বাচন আমরা জানমাল দিয়ে রক্ষা করব।

আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী মোহাম্মদ শাজাহান সিরাজের সভাপতিত্বে সেমিনারে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়, উপজেলা যুবদলের সদস্য সচিব নাসির মুন্সি উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।