রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

31

রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী। রোববার সকালে বিক্ষোভ মিছিলটি রাজধানীর কারওয়ান বাজার থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হাতিরঝিল মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিমের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি নাজিম উদ্দিন মোল্লা, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য মু. আতাউর রহমান সরকার, ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য এডভোকেট ইব্রাহিম খলিল, অ্যাডভোকেট জিল্লুর রহমান,কুতুব উদ্দিন, ইঞ্জিনিয়ার নোমান আহমেদী, ইউসুফ আলী মোল্লা ও ছাত্রনেতা সালাহউদ্দিন প্রমুখ।

ড. রেজাউল করিম সরকারকে হুশিয়ার করে বলেন, অবিলম্বে কারারুদ্ধ সব আলেম, রাজনৈতিক নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তি না দিলে জনগণ দুর্বার গণআন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে তাদের মুক্ত করবে।

ষড়যন্ত্র ও অপরাজনীতি পরিহার করে অবিলম্বে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। অন্যথায় সরকারের জন্য লজ্জাজনক পরিণতি অপেক্ষা করছে।