ধামরাইয়ে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষ, আহত ২৫

17

ধামরাই প্রতিনিধি :ধামরাইয়ে পোশাক কারখানার একটি শ্রমিকবাহী বাসের সাথে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বালিথা এলাকার একেএইচ কারখানার পাশে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ সকাল ৮টার দিকে ধামরাইয়ের বারবাড়িয়া ও এর আশপাশের শ্রমিক নিয়ে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার গ্রাফিকস টেক্সটাইলের উদ্দেশ্যে বাসটি যাচ্ছিল। পথিমধ্যে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বালিথা এলাকার একেএইচ কারখানার পাশে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা আরিচাগামী দ্রুতগতির একটি কাভার্ডভ্যানের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালকসহ বাসে থাকা অন্তত ২৫-৩০ জন শ্রমিক আহত হয়।

ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা সোহেল রানা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করি। পরে তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ খান বলেন, সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত দুজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পরপরই বাস ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। রাস্তায যানচলাচল স্বাভাবিক রয়েছে। এঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।