জাতীয় স্মৃতিসৌধে গবিসাসের শ্রদ্ধা নিবেদন শেষে কার্যকারী পরিষদ বিলুপ্ত ঘোষণা

92

স্টাফ রিপোর্টার : মহান বিজয় দিবস উপলক্ষে সাভারে জাতীয় স্মৃতিসৌধের পাদদেশে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) পুস্পস্তবক অর্পণ করে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।  এর মাধ্যমে গঠনতন্ত্র অনুযায়ী কার্যকরী পরিষদের  বিলুপ্ত ঘোষণা করা হয়।

শুক্রবার (১৬ ডিসেম্বর) উক্ত কার্যক্রম সম্পন্ন হয়।পুস্পস্তবক অর্পণ শেষে মোঃ রাকিবুল হাসান এর সভাপতিত্বে স্মৃতিসৌধ চত্বরে ঝটিকা সভা সম্পন্ন হয়। এতে উপস্থিত ছিলেন গবিসাসের উপদেষ্টা রিফাত মেহেদি রিদয়, মোঃ রাকিবুল ইসলাম অয়ন, সভাপতি মোঃ রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ,  প্রচার ও প্রকাশনা সম্পাদক বরাতুজ্জামান স্পন্দনসহ গবিসাসের অন্যন্য সদস্যবৃন্দ।

গবিসাস সভাপতি তার বক্তব্যে বলেন, “আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে আমাদের দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। প্রতি বছরের ন্যায় এ বছরেও ১৬ ডিসেম্বর কমিটির মেয়াদ পূর্ণ করায় বিলুপ্ত ঘোষণা করা হলো”। তাছাড়া নতুন কমিটির বিষয় উল্লেখ করে তিনি বলেন, “দ্রুতই নতুন কার্যকরী পরিষদ গঠন করে তাদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হবে”।

গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) সংগঠনটি প্রতিষ্ঠিত হয় ২০১৩ সালে। প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকে বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক পরিবর্তন এবং মানুষের কাছে গণ বিশ্ববিদ্যালয়কে ও এর কর্মকাণ্ড তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে সংগঠনটি।