ছাগল চুরির সময় প্রাইভেট কারসহ ধরা খেলো ২ যুবক

24

নড়াইল সংবাদদাতা : নড়াইলে ছাগল চুরির সময় চোর চক্রের দুই সদস্যসহ একটি প্রাইভেট কার আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের লোহাগড়া থানায় সোপর্দ করা হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরের দিকে লোহাগড়া উপজেলার মানিকগঞ্জ বাজার থেকে ওই দুইজনকে আটক করা হয়েছে। তারা হলেন- লোহাগড়া উপজেলার পার মল্লিকপুর গ্রামের ছলেমান শেখের ছেলে হেলাল শেখ (২২) ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা চরপাড়া গ্রামের মিজানুর ভূঁইয়ার ছেলে মেহেদী হাসান (২৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার মাকড়াইল বীর বটতলা প্রধান সড়কের পাশে একটি কালো রঙের প্রাইভেট কারে ভেতরে থাকা লোকেরা একটি ছাগল উঠিয়ে নেয়। অন্যটি উঠানোর সময় ছাগলের ডাকাডাকিতে মালিক জহিরুল ইসলাম দেখে তাদের ধাওয়া করেন। স্থানীয় জনতা বেশ কয়েকবার রাস্তায় তাদের আটকের চেষ্টা করে ব্যর্থ হয়।

পরে একই রাস্তার সামনে মানিকগঞ্জ বাজারের দোকানদারের মোবাইলের মাধ্যমে জানিয়ে দিলে তারা ওই বাজারে তাদের আটক করতে সক্ষম হয়। এসময় চোর চক্রের আরকে সদস্য গাড়িচালক আলামিন পালিয়ে যায়।

আটকের পর স্থানীয়রা লোহাগড়া থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল এসে গাড়িসহ দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন  বলেন, ছাগল চুরির ঘটনায় চোর চক্রের দুই সদস্যসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।