গাজীপুরে বাস চাপায় পোশাক শ্রমিক নিহত

22

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। তাকে দেখতে গিয়ে আহত হয়েছেন একজন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল পৌনে ৭টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার পাবরিয়াচালা এলাকার বারেক মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৩৫)। তিনি একটি পোশাক কারখানার কাজ করতেন। আর আহতের নাম মো. জিয়া। তিনি একই উপজেলার হালুকাইদ এলাকার আসমত উল্লার ছেলে।

নাওজোর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মোস্তাফিজুর রহমান বলেন, বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন জাহাঙ্গীর আলম। এ সময় দ্রুতগতির একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এক পর্যায়ে তাকে দেখতে মো. জিয়া নামের এক যুবক মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে আসেন। এ সময় বনশ্রী পরিবহনের একটি বাস তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আর মরদেহটিও উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় স্থানীয়রা এনা পরিবহনের একটি বাস ও বনশ্রী পরিবহনের ওই বাসটি আটক করে। বাস দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।