আশুলিয়া থানায় মামলায় জব্দ করা গাড়িতে আগুন

56
শাহাদাৎ হোসেন,আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়া থানায় বিভিন্ন মামলায় জব্দ করে রাখা গাড়িতে আগুনের ঘটনা ঘটেছে। ফায়ারসার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে   প্রায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।
শনিবার বেলা সোয়া ১১ টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে আশুলিয়া থানার (পুরাতন) সামনে অরক্ষিতভাবে বিভিন্ন মামলার আলামত হিসেবে রাখা বিভিন্ন গাড়িতে আগুনের এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের পাশে রাখা গাড়িগুলোর একটির নীচে ধোঁয়া দেখতে পায়। পরক্ষণেই আগুন সেখানে থানা অন্যান্য গাড়িতে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ডিইপিজেড ফায়ারসার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে  পৌছে প্রায় আধা ঘন্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে বিভিন্ন মামলার আলামত হিসেবে রাখা দুটি টেক্সিক্যাব, পাঁচটি প্রাইভেটকার ও একটি ট্রাক আগুনে ক্ষতিগ্রস্ত হয়।
ডিইপিজেড ফায়ারসার্ভিসের ফায়ার লিডার আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে একটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।আগুনে বেশ কয়েকটি গাড়ী পুড়ে যায়। আগুন লাগার কারণ জানা যায়নি। তবে বৈদ্যুতিক কোন সংযোগ না থাকায় কারো ফেলে দেয়া বিড়ি সিগারেটের আগুন থেকে এ আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।