আশুলিয়ায় ৬২ কেজি গাঁজাসহ আটক ৩

65

শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় অভিযান চালিয়ে ৬২ কেজি ৩শ ৭০ গাঁজা ও মাদক পরিবহণে ব্যবহৃত পিকআপসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। পরে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়।

বুধবার (০৪ জানুয়ারী) দুপুর দেড়টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে বুধবার ভোর সোয়া ৫টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মাদক উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার ধজনগর এলাকার মৃত বজলু মিয়ার ছেলে মোঃ কাওছার এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউর থানার বাটামাথা হাসিমপুর এলাকার মোঃ তারু মিয়ার ছেলে মোঃ রাসেল মিয়া (২৮) ও একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে মোঃ মেহেদি হাসান (২২)।

র‌্যাব জানায়, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল বুধবার ভোরে আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ৬২কেজি ৩৭০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে মাদক পরিবহণে ব্যবহৃত পিকআপও জব্দ করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, আটককৃতদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।