আশুলিয়ায় ৪টি চিকিৎসা কেন্দ্রকে ২ লক্ষাধিক টাকা জরিমানা

150

শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২ হাসপাতালসহ চার প্রতিষ্ঠানকে ২ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে। এ সময় দুইটি হাসপাতালের অপারেশন থিয়েটার ও ল্যাব সিলগালা করা হয়।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দিনব্যাপী আশুলিয়ার বলিভদ্র বাজার ও ইউনিক এলাকায় এ অভিযান পরিচালনা করেন আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন।

জরিমানা করা প্রতিষ্ঠানগুলো হলো-আশুলিয়ার বলিভদ্র এলাকার দরদী হোমিও হলকে এক লক্ষ টাকা, রেজা ডায়াগনস্টিককে ৪০ হাজার টাকা, ইউনিক এলাকার এশিয়া হাসপাতালকে ৫০ হাজার টাকা ও দি ইউনিক জেনারেল হাসপাতালকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানের বিষয়ে আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন বলেন, মেয়াদ উত্তির্ণ ওষুদ, কাগজপত্র না থাকা সহ বিভিন্ন অভিযোগে একটি হোমিও হল, একটি ডায়াগনস্টিক ও ২ টি হাসপাতালকে ২ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ সাইদুল ইসলাম, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোজাম্মেল হোসাইন ও আশুলিয়া থানা উপ-পরিদর্শক আব্দুল মালেকসহ স্বাস্থ্যের অন্যান্য কর্মকর্তাগণ।