আশুলিয়ায় রোহিঙ্গাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

25

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় অভিযান চালিয়ে রোহিঙ্গাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় তাদের নিকট হতে ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আটকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব।
এর আগে দুপুর দেড়টারদিকে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার সৈয়দ আলী সুপার মার্কেটের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাসুদ মৃধা নামের এক মাদক ব্যবসায়ী দৌঁড়ে পালিয়ে যায়।

আটককৃতরা হলো-কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মোঃ সৈয়দের ছেলে সাইফুল ইসলাম (২৫), রাজসাহী জেলার বাঘমারা থানার ধানগাছি এলাকার মোকছেদ শাহ এর ছেলে মোস্তাফিজুর রহমান সাব্বির (২৭) ও কক্সবাজার সদর থানার ওয়াহেদরপাড়া এলাকার মোস্তাক আহমেদের মেয়ে সেতেরা বেগম (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার দুপুরে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ডিউটিরত অবস্থায় গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় সৈয়দ আলী সুপার মার্কেটের সামনে চারজন মাদক ব্যবসায়ি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। পরে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ পেয়ে অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়িরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব তিনজনকে আটক করলেও একজন দৌড়ে পালিয়ে যায়। পরে আটককৃত তিনজনের নিকট হতে ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামিদেরকে থানায় হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মালেকা বানু বলেন, সন্ধ্যারদিকে র‌্যাব-৪ একটি দল তিন মাদক ব্যবসায়ীকে থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাদেরকে আদালতে পাঠানো হবে।