আশুলিয়ায় মাদকব্যবসায়ী আটক, গাঁজা উদ্ধার

49

শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় অভিযান চালিয়ে মোঃ সুমন (২৭) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তার নিকট হতে ১ কেজি ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
রবিবার (২২ জানুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান।

এর আগে শনিবার (২১ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকার নবীনগর-চন্দ্রা মহাসড়কের ওপর থেকে তাকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সিয়াম (২২) ও তুহিন (২৫) নামের আরও দুই মাদক কারবারি পালিয়ে যায়।

আটক সুমন (২৭) ভোলা জেলার চরফ্যাশন থানার দক্ষিণ আইচা এলাকার হারেজের ছেলে। সে আশুলিয়ার মধুপুর এলাকায় ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করতো বলে জানা যায়।

পুলিশ জানায়, শনিবার রাতে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার শ্রীপুর এলাকার মুক্তা সিএনজির পাশে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ওপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১ কেজি ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩১ হাজার ৫শ টাকা।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও দুই মাদক ব্যবসায়ি পালিয়ে যায়। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, আটককৃত সুমন এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।