আশুলিয়ায় ‘রাজমিস্ত্রি’ বেসে হেরোইন ব্যবসা, আটক তিন

56

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় রাজমিস্ত্রি পরিচয়ের তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৪। এ সময় তাদের কাছ থেকে প্রায় অর্ধকোটি টাকা মূল্যের হেরোইন জব্দ করা হয়। মাদকের ব্যবসা আড়াল করতে তারা রাজমিস্ত্রি হিসেবে কাজ করতেন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪ (সিপিসি-২)-এর কম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে ভোরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে প্রায় অর্ধকোটি টাকা মূল্যের ৩২১ গ্রাম হেরোইনসহ এই তিন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আসামিরা হলেন-রাজশাহী জেলার মো. মিনহাজ কবির (২২), মো. আশুরুদ্দীন হক (২৬) ও মো. আসাদুল ইসলাম (২৪)। তারা আশুলিয়া পল্লীবিদ্যুৎ এলাকার বাসিন্দা।

র‍্যাব জানায়, আসামিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৪ (সিপিসি-২)-এর কম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, তারা মূলত রাজমিস্ত্রি সেজে এখানে কাজ করত। আড়ালে মাদক ব্যবসা করে আসছিল। তারা এখানে ১৫ দিন বা এক মাস থেকে আবার চলে যেত। আসামিদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।