বাংলাদেশ শনিবার 20, January 2018 - ৭, মাঘ, ১৪২৪ বাংলা

লড়াইয়ে পরী-বুবলি

স্টাফ রিপোর্টার | প্রকাশিত ০৯:৫৯ সেপ্টেম্বর ১২, ২০১৬

এই ঈদে ঢালিউডের দুই নায়িকার মধ্যে জমবে ধুন্ধমার লড়াই। এদের একজন সবার চেনা হালে ক্রেজ তৈরি করা নায়িকা পরীমনি, অন্যজন চলচ্চিত্রের আঙিনায় সদ্য পা রাখা নায়িকা শবনম বুবলি। এই দুই নায়িকা অভিনীত তিন ছবি মুক্তি পাচ্ছে ঈদে।

pori-moni-rokto-movie-teaser-trailer-poster-video-song-download-3ভাবতেই পারেন, এরই মধ্যে এক শ্রেণির দর্শকের অন্তরে কাঁপন তোলা পরীমনির ছবি দেখতেই ভিড় করবেন সবাই। আসলে ব্যাপারটা সেরকম নয়। কারণ বুবলি হলেন ঢাকাই চলচ্চিত্রের এমন এক ভাগ্যবান নায়িকা যার প্রথম ছবিই মুক্তি পাচ্ছে ঈদে। তাও একটি নয়, একসঙ্গে দুটি। শামিম আহমেদ রনি পরিচালনায় ‘বসগিরি’ এবং রাজু চৌধুরীর পরিচালনায় ‘শুটার’।বিস্ময়কর মনে হতেই পারে এটা শুনে যে, এই দুটি ছবিতে বুবলির বিপরীতে রয়েছে ঢালিউডের টপহিরো শাকিব খান।

চলচ্চিত্রের এবারকার ঈদ-লড়াইয়ে নায়িকা পরীমনি নামছেন ‌’রক্ত’ সিনেমাটি নিয়ে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত রোশান। নিশ্চয়ই এখন ভাবছেন উল্টোটা। এইবার বুঝি ধরা খেতে চলেছেন সুপারহিট তকমার অধিকারী নায়িকা পরীমনি। নাহ, সেরকম মনে করারও সুযোগ নেই। কারণ ‘রক্ত’ ছবিটি একটি বিগ বাজেটের ছবি। এটি প্রযোজনায় যৌথভাবে প্রযোজনা রয়েছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। অ্যাকশন হিরোইন ইমেজে এ ছবির মাধ্যমে পর্দায় আসছেন পরী। অফ দ্য রেকর্ড, এ ছবিতে আরো খোলামেলা ভাঙ্গিতে দেখা যাবে এই নায়িকাকে।

13697078_1185851041467276_3063099980777177530_nস্বাভাবিকভাবেই চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন পরীমনি ও বুবলির মাঝে এই ঈদে চলচ্চিত্রে জমবে হাড্ডাহাড্ডি লড়াই ।

নারীকেন্দ্রিক ছবি ‘রক্ত’। এ ছবিটির অনলাইন প্রমোশনালে খুবই গুরুত্ব দিচ্ছে প্রযোজনা সংস্থা। ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘রক্ত’-এর তিনটি ট্রেলর। প্রথমটিতে পরীমনিকে দেখা গেছে অ্যাকশন ইমেজে। দ্বিতীয় ট্রেলরে পরীমনি এসেছেন রোমান্টিক ভঙ্গিমায়। আর তৃতীয় ট্রেলারে আবেদনময়ী ভঙ্গিমায় হাজির হন পরী। এতে নায়ক রোশনের সাথে পরীমনির চুমুর দৃশ্যের পাশাপাশি একটি গোসলেরও দৃশ্য রয়েছে। যেখানে পরীমনির উর্ধ্বাংশ ছিল অনাবৃত। তৈরি হয়েছে। সেই দৃশ্য নিয়ে এখন সোশাল মিডিয়ায় বেশ আলোচনা চলছে। পরীমনি-রোশন ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করছেন আশিষ বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, রাজা দত্ত, অমিত হাসান প্রমুখ।

132444porimoni_kalerkantho_pic2ছবিটি প্রসঙ্গে পরীমনি বলেন, এই ছবিতে অভিনয় করতে গিয়ে আমাকে অনেক শ্রম দিতে হয়েছে। অনেক বিপদজনক দৃশ্যেও শট দিতে হয়েছে। এ ছাড়া এই ছবিতে আমাকে দর্শকরা পুরোপুরি নতুনরূপে দেখতে পাবেন। আশা করছি, ছবিটি এবারের ঈদে দর্শকের আনন্দে বাড়তি মাত্রা যোগ করবে।’

‘রক্ত’ ছবিটি নিয়ে নির্মাতা ওয়াজেদ আলী সুমন বেশ আশাবাদী। তিনি বলেন, পরীমনি অভিনীত বেশকিছু ছবি মুক্তি পেলেও কোনো ঈদে তার ছবি প্রেক্ষাগৃহে আসেনি। তাই ঈদে পরীমনিকে নিয়ে দর্শকের বাড়তি আগ্রহ তৈরি হয়েছে। আশা করছি, ছবিটি দর্শকের চাহিদা মেটাতে সক্ষম হবে।

maxresdefaultঈদের অপর দুটি ছবির নায়িকা শবনম বুবলি রূপালী পর্দায় নবীন হলেও ছোটপর্দায় বেশ পরিচিত। মডেলিংও করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র এই শিক্ষার্থী কোনোদিন চলচ্চিত্রে অভিনয় করবেন এমনটি ভাবেননি। একটা অনুষ্ঠানে তার সঙ্গে পরিচয় হয় শাকিব খানের। তার মাধ্যমেই বুবলির চলচ্চিত্রে আসা।

এ প্রসঙ্গে নবাগত এই নায়িকা বলেন, টিভিতে সংবাদ পাঠ শুরুর পর থেকে অভিনয়ের বহু অফার পেয়েছি। কিন্তু রাজি হয়নি।শাকিব খান প্রথমে আমাকে অভিনয়ের প্রস্তাব দেন। তাকে বলি পরিবারের অনুমতি পাবো না। শাকিব খান তখন আমার বাসায় পাঠান ‘বসগিরি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনিকে। উনিই আমার অভিভাবককে রাজি করান। প্রথম আমার অভিনয়ের কথা ছিল শাকিব খানের প্রযোজনার ‘প্রিয়ারে’ সিনেমায়।এ ছবির জন্য প্রস্তুতি নেয়ার মাঝেই রনি ভাই বলেন, `প্রিয়ারে’ ছবিটি আমরা একটু পরে শুরু করবো এর আগে আমরা `বসগিরি’ সিনেমাটি করব। এদিকে প্রথম ছবির শুটিং শেষ হতে না হতেই রাজু চৌধুরীর পরিচালনায় ‘শুটার’ ছবিতে অভিনয়ের প্রস্তাব এল। গল্প ভালো লাগায় সানন্দে তাতে রাজি হয়ে যাই।

বুবলি বলেন, আমার জন্য এটা খুবই আনন্দের বিষয় যে দুটি ছবিই একসঙ্গে মুক্তি পাচ্ছে। তাও আবার ঈদের দিনে। এ জন্য নিজেকে আমি ভাগ্যবান মনে করি।

bubly-shakib-khan-bossgiriবিগবাজেটের ছবি ‘বসগিরি’তে শাকিব খান ও বুবলির পাশাপাশি অভিনয় করেছেন- মিশা সওদাগর, সাদেক বাচ্চু, ডিজে সোহেল, সুব্রত প্রমূখ। এই ছবির প্রতিটি গানের দৃশ্যধারণ থাইল্যান্ডে করা হয়েছে। ভারতের জনপ্রিয় কোরিওগ্রাফার আদিল শেখ সবগুলো গানের কোরিওগ্রাফি করেছেন। এজন্য গানগুলোতেও নতুনত্ব যোগ হয়েছে।

‍‌777‘বসগিরি’ প্রসঙ্গে নির্মাতা শামিম আহমেদ রনি বলেন, ঈদে ছবিটি মুক্তি নিয়ে কিছু জটিলতা ছিল। শেষ পর্যন্ত জটিলতার অবসান হওয়ায় ঈদের মুক্তি দেওয়া হচ্ছে। আমার বিশ্বাস, ছবিটি সবার দৃষ্টি কাড়বে।’ ছবিতে প্রথমবার বুবলির অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, বুবলি নতুন বলে আশা করছিলাম, তার কাছ থেকে ৫০ ভাগ পারফেক্ট অভিনয় বের করে আনতে পারব। কিন্তু তিনি ৮০ ভাগ পারফেক্ট অভিনয় করে সবাইকে অবাক করে দিয়েছেন। আশা করি, বুবলির অভিনয় দর্শকের ভালো লাগবে।

ঈদের অপর ছবি ‘শুটার’-এ শাকিব-বুবলির পাশাপাশি অভিনয় করেছেন- সম্রাট, শাহরিয়াজ, মিশা সওদাগর, কবির তীথি প্রমুখ। সম্পূর্ণ ভিন্নধর্মী গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। এই ছবিতে সম্রাটকে প্রথমবার খল চরিত্রে দেখা যাবে।

ছবিরি নির্মাতা রাজু চৌধুরী বলেন, প্রতি ঈদেই শাকিবের ছবি ব্যবসা সফল হয়েছে। আমার প্রত্যাশা, এবারের ঈদে ‘শুটার’ ছবিটি সবার চেয়ে এগিয়ে থাকবে। কারণ অসাধারণ একটি গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। এ ছাড়া শাকিবের সঙ্গে নবাগত নায়িকা বুবলি এতে চমক হিসেবে থাকছেন।

14237625_1255199234514521_3071920801695648312_nঈদের চলচ্চিত্র হিসেবে দুই নায়িকার তিনটি ছবি ব্যবসায়িক প্রতিযোগতিায় নামার অপেক্ষায় থাকলেও পরীমনি আর বুবলি কেউ কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করছেন না।

সম্প্রতি ‘রক্ত’ ছবির নায়িকা পরীমনি তার ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে বুবলিকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, হ্যালো, বুবলী। তোমার জন্য ভালোবাসা ও শুভকামনা। তুমি অনেক সৌভাগ্যবতী। কারণ, একসঙ্গে দুটো ছবি নিয়ে তোমার চলচ্চিত্রে অভিষেক ঘটছে। তাছাড়া প্রতিটি ছবিতেই তোমার সঙ্গে শাকিব খান রয়েছেন। আশা করি, তুমি তোমার অভিনয়গুণে দর্শকদের হৃদয় জয় করতে পারবে।

bubly-120160814180531-696x343

পরীমনির শুভেচ্ছা পেয়ে উচ্ছ্বসিত বুবলিও তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, অসংখ্য ধন্যবাদ পরীমনি। অনেক সুন্দর মনের অধিকারী তুমি। তা না হলে, এত সুন্দর করে কেউ কারো প্রশংসা করতে পারে না। তোমার জন্যও অনেক ভালোবাসা রইল।

এই দুই নায়িকা বাস্তবে লড়াই না করলেও প্রেক্ষাগৃহে তাদের অভিনীত ছবিগুলো লড়াইয়ের সম্মুখীন হবে। এবার দেখার পালা, এই লড়াইয়ে কোন নায়িকা জনপ্রিয়তা ও ব্যবসায়িক দিক থেকে এগিয়ে যাবেন।

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন


এ সম্পর্কিত খবর

‘পুলিশে ধরলে আঠারো ঘা’ মিথ্যা প্রমাণ করতে হবে : প্রধানমন্ত্রী

‘পুলিশে ধরলে আঠারো ঘা’ মিথ্যা প্রমাণ করতে হবে : প্রধানমন্ত্রী

 প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষ বলে ‘বাঘে ধরলে এক ঘা, আর পুলিশে ধরলে আঠারো ঘা’

মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে যুদ্ধের বিকল্প নেই : আরসা

মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে যুদ্ধের বিকল্প নেই : আরসা

রাখাইনের সংখ্যালঘু রোহিঙ্গা বিদ্রোহীরা বলেছেন, ‘রোহিঙ্গা সম্প্রদায়কে রক্ষা করার জন্য মিয়ানমারের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে সহিংসতা

বাংলাদেশের আগামী নির্বাচনে অস্থিরতা সৃষ্টি হতে পারে: ভারতীয় পত্রিকা

বাংলাদেশের আগামী নির্বাচনে অস্থিরতা সৃষ্টি হতে পারে: ভারতীয় পত্রিকা

বাংলাদেশের আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অস্থিরতা সৃষ্টি হতে পারে বলে এ প্রতিবেদনে বলেছে ভারতীয়


যুদ্ধের হাতিয়ার হিসেবে শিশুদের ব্যবহার বাড়ছে: ইউনিসেফ

যুদ্ধের হাতিয়ার হিসেবে শিশুদের ব্যবহার বাড়ছে: ইউনিসেফ

যুদ্ধ ও সংঘাত কবলিত অঞ্চলগুলোতে শিশুদেরকে যুদ্ধের হাতিয়ার হিসেবে ব্যবহারের প্রবণতা বাড়ছে বলে সতর্ক করেছে

সন্ত্রাসের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাওয়ার দৃঢ় অঙ্গিকার এরদোগান-বশিরের

সন্ত্রাসের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাওয়ার দৃঢ় অঙ্গিকার এরদোগান-বশিরের

সন্ত্রাস বিরোধী লড়াইয়ে সুদান ও তুরস্কের মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সুদান সফরকালে তুর্কি প্রেসিডেন্ট

ফল যাই হোক মেনে নেওয়ার ঘোষণা আ.লীগ প্রার্থী ঝন্টুর

ফল যাই হোক মেনে নেওয়ার ঘোষণা আ.লীগ প্রার্থী ঝন্টুর

 ভোট সুষ্ঠু হলে ফল যাই হোক মেনে নেওয়ার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী


রসিক নির্বাচন ইসির জন্য একটি পরীক্ষা: এরশাদ

রসিক নির্বাচন ইসির জন্য একটি পরীক্ষা: এরশাদ

 জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, রংপুর সিটি নির্বাচনে কোনো অনিয়ম

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে

 বহুল প্রত্যাশিত রংপুর সিটি করপোরেশনের (রসিক) ভোটগ্রহণ শুরু হয়েছে আজ বৃহস্পতিবর সকাল ৮টায়। ভোটগ্রহণ চলবে

জাতীয় স্মৃতিসৌধে লাখো মানুষের ঢল

জাতীয় স্মৃতিসৌধে লাখো মানুষের ঢল

মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর। শ্রদ্ধা ও ভালবাসায় জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ করেছে



আরো সংবাদ

তালাকের ১৫ দিন পরই বুবলিকে বিয়ে!

তালাকের ১৫ দিন পরই বুবলিকে বিয়ে!

১৬ জানুয়ারী, ২০১৮ ১৬:১৫




শাকিবকে দ্বিতীয় বিয়ের অনুমতি অপুর

শাকিবকে দ্বিতীয় বিয়ের অনুমতি অপুর

০৯ ডিসেম্বর, ২০১৭ ১১:৩৫

অবশেষে ভেঙে গেল শাকিব-অপুর সংসার

অবশেষে ভেঙে গেল শাকিব-অপুর সংসার

০৪ ডিসেম্বর, ২০১৭ ১৬:৫৬

ভেঙে যাচ্ছে কি শাকিব-অপুর সংসার?

ভেঙে যাচ্ছে কি শাকিব-অপুর সংসার?

১১ নভেম্বর, ২০১৭ ১৬:৪৩





হ্যাপির ডিভোর্সের খবর ভাইরাল!

হ্যাপির ডিভোর্সের খবর ভাইরাল!

২৯ সেপ্টেম্বর, ২০১৭ ২০:২৩


ব্রেকিং নিউজ






শোক বাণী

শোক বাণী

১৯ জানুয়ারী, ২০১৮ ২৩:৩৩





হিজড়া পরিচয়ে ভোটার হওয়া যাবে : ইসি

হিজড়া পরিচয়ে ভোটার হওয়া যাবে : ইসি

১৮ জানুয়ারী, ২০১৮ ১৯:৪৩